#News#Bd#Morningtribune#

স্বামীর ডিভোর্সের খবরে মাহি লিখলেন, আলহামদুলিল্লাহ

বিনোদন ডেস্কঃ

ঢালিউডের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। লাইট-ক্যামেরার বাইরে আছেন বছর খানেকের বেশি সময় ধরে। বিয়ের পর স্বামী, সংসার নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন এ নায়িকা।

২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করার পর হঠাৎ ২০২১ সালের ২৩ মে ৫ বছরের সাংসারিক জীবনের ইতি টানার ঘোষণা দিয়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি।

অপুর সঙ্গে বিচ্ছেদের ঘোষণার চার মাসের মাথায় ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন এই নায়িকা। সে সময় জানা যায়, রাকিব সরকারের স্ত্রী রয়েছে।

তবে সেই স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছিল কিনা- তা জানা যায়নি। দীর্ঘদিন পর শনিবার বিকালে মাহি নিজের ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করে সেই খবরটি জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। ছবি দুটি তার স্বামী রাকিবের ফেসবুক পোস্টের স্ক্রিনশট।

 

মাহির পোস্ট করা স্ক্রিনশটে দেখা যায়, রাকিব তার পোস্টিতে লিখেছেন- ‘আমার একমাত্র বউয়ের চিত্রগ্রাহক আমি। ’ সেই পোস্টে একজন মন্তব্য করেছেন, ‘দুই মাত্র হবে কাকা। ’ এই মন্তব্যের জবাবে রাকিব লেখেন, ‘আমার বউ একটাই, ডিভোর্সের পর বউ থাকে না। ’

পরে স্বামী রাকিবের সেই পোস্ট ও একজন মন্তব্যকারীকে দেওয়া পালটা জবাবের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে পোস্ট করেন মাহি। সেখানে ক্যাপশনে মাহি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখব, প্রিয় ডায়েরিটাতে। তোমার এই একটা লাইন কথার জন্য আমি যুগ যুগ ধরে অপেক্ষা করেছিলাম। প্রিয়তম, তোমার এই একমাত্র বউয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাআল্লাহ। অনেক ভালোবাসি তোমাকে। ’

Leave a Comment

Your email address will not be published.