#morningtribune

শত্রুতার জের ধরে এক বৃদ্ধ কুপিয়ে খুন করে ৬৫ বছরের এক ক্যাডারকে

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার রামপাল থানার গিলাতলা গ্রামে গত ১০ সেপ্টেম্বর এই ঘটনা ঘটে। ভিক্টিম শেখ মোহামমাদ (৬৫) সেখানকার বেশ সুপরিচিত একজন সাবেক ক্যাডার ছিলেন। বেশ কয়েকটি হত্যা মামলায় অভিযুক্ত থাকার কারণে বেশ কয়েক বছর জেলে ও ছিলেন তিনি। গত ১০ই সেপ্টেম্বর গিলাতলায় নিজের বাসভবনেই বিশ্রাম নিচ্ছিলেন প্রায় পৌড় শেখ মোহামমাদ। ঢাকায় তার মেয়ের একটি সন্তান হওয়ায় পরিবারের অন্য সদস্যরা সবাই সেখানে যাওয়াতে তিনি তার বাসভবনে একজন কাজের লোক সহ একাই অবস্থান করছিলেন।
কাজের লোকের অনুপস্থিতিতে তার উপর ধারালো দা দিয়ে অতর্কিতে হামলা চালায় অভিযুক্ত হাসমত আলী(৭০)।সে তার ঘাড় ও গলায় ধারালো দা দিয়ে ৪ টি আঘাত করে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় পালিয়ে যায়।
পরবর্তীতে স্থানীয়রা তাকে সন্দেহজনক ভাবে ধরে ফেলেন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে পুলিশে সোপর্দ করেন।

স্থানীয়দের সহায়তায় শেখ মোহকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কতৃপক্ষ অপারগতা স্বীকার করে এবং তাকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ সেপ্টেম্বর তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

অভিযুক্ত হাসমত আলী(৭০) পাশের বাঁশতলী গ্রামের বাসিন্দা। স্থানীয়দের ভাষ্যমতে ,এই হাসমত আলীর বিরুদ্ধে ও রয়েছে বেশ কয়েকটি খুনের অভিযোগ। তারা উভয়েই অনেক আগে একইসঙ্গে ডাকাতি করতেন এবং সেখান থেকেই অর্থ সম্পর্কিত বহু পুরনো ক্ষোভের কারনে নিজের শেষ বয়সে এসে এ কান্ড ঘটান হাসমত আলী।

Leave a Comment

Your email address will not be published.