মেসেজে কুপ্রস্তাব

মেসেজে কুপ্রস্তাব, কাকার বিরুদ্ধে অভিনেত্রীর মামলা

মেসেজের মাধ্যমে কুপ্রস্তাব দেওয়ায় কাকার বিরুদ্ধে মামলা করেছেন কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী পায়েল সরকার। ব্যারাকপুর সাইবার ক্রাইম বিভাগে এ লিখিত অভিযোগ করেন তিনি।

জানা গেছে, পেশায় জিম ট্রেনার এ অভিযুক্তের নাম সঞ্জীব ঘোষ।

পায়েল বলেন, হোয়াটসঅ্যাপের মাধ্যমে বেশ কিছুদিন ধরে আমাকে অশ্লীল ছবি পাঠিয়ে বিভিন্ন ধরণের কুপ্রস্তাব দিচ্ছিলেন ওই ব্যক্তি। প্রথমে নাম্বারটি ব্লক করে দিয়েছিলাম। তাতেও কাজ হয়নি। বরং হয়রানির মাত্রা আরও বেড়ে গেছে। সঞ্জীব নামের ওই ব্যক্তি সম্পর্কে আমার কাকা হন।

অভিনেত্রীর অভিযোগ তারই পরিবারের এক আত্মীয়ের বিরুদ্ধে। অভিযুক্ত সঞ্জীব ঘোষ পেশায় জিম ট্রেনার। সম্প্রতি হোয়াটসঅ্যাপ মারফৎ অভিযুক্ত তাকে এডিটেড কিছু অশ্লীল ছবি পাঠায় এবং কু প্রস্তাব দেয়। অভিনেত্রী সেই নম্বরটি ব্লক করে সঞ্জীবের সঙ্গে সম্পূর্ণ যোগাযোগ বন্ধ করে দেয়। তবু বিগত বেশ কিছু সময় ধরে অভিযুক্ত বিভিন্ন নম্বর থেকে একই ভাবে তাকে উত্যক্ত করে চলেছে।

 

 

চলতি সপ্তাহে কু প্রস্তাবে রাজি না হলে অভিনেত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দেয় অভিযুক্ত। অভিনেত্রী জানান, এমন প্রস্তাবে কার্যত হতবাক হয়ে যান তিনি, ভেবেছিলেন অভিযুক্ত মজা করছেন। কিন্তু সময় গড়াতেই ভুল ভাঙে অভিনেত্রীর। ক্রমাগত তাকে হুমকি দিতেই থাকে অভিযুক্ত।

এমন অবস্থায় শুক্রবার কলকাতা পুলিশ কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগের দ্বারস্থ হন অভিনেত্রী। পরে তাদের তরফে অভিযোগ স্থানান্তর করা হয় ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে। অভিনেত্রী জানান, প্রশাসনের ওপরে আস্থা রয়েছে। আশা করি, দ্রুত ব্যবস্থা নেয়া হবে

Leave a Comment

Your email address will not be published.