#morningtribune

বিজয় একাত্তর হল ছাত্রলীগ কর্তৃক শিক্ষা সম্মেলন অনুষ্ঠিত

ঢাবি প্রতিবেদকঃ

বঙ্গবন্ধু ও শেখ হাসিনা শিক্ষা অধিকার নিশ্চিতে অনন্য পরম্পরা। মহান শিক্ষা দিবস ২০২২ উপলক্ষে গতকাল (১৭ সেপ্টেম্বর) বিজয় একাত্তর হল ছাত্রলীগ কর্তৃক আয়োজিত হয় ” শিক্ষা সম্মেলন ও দেশরত্ন শেখ হাসিনা ডিজিটাল দক্ষতা উন্নয়ন বৃত্তি প্রদান অনুষ্ঠান।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষিবিদ আ. ফ. ম বাহাউদ্দীন নাছিম , প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিশেষ আলোচক ছিলেন মো ইকরামুল হক টিটু এবং সেমিনার বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুল বাছির। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছাত্রলীগের কেন্দ্রীয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ৪০ জন শিক্ষার্থীদেরকে দেশরত্ন শেখ হাসিনা ডিজিটাল দক্ষতা উন্নয়ন বৃত্তি দেওয়া হয়। এবং বিজয় একাত্তর হল ছাত্রলীগ কর্তৃক প্রস্তুতকৃত ” শেখ রাসেল পুষ্পকানন” এর উদ্বোধন করা হয়৷ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন প্রসঙ্গে আল নাহিয়ান খান জয় বলেন, “সম্মেলন একটা ধারাবাহিক প্রক্রিয়া। এই সম্মেলন আটকে রাখার ক্ষমতা আমার মতো জয়ের নাই। ছাত্রলীগের একমাত্র অভিভাবক শেখ হাসিনা। তিনি সম্মেলনের তারিখ পর্যন্ত নির্ধারন করে দেন।মাননীয় প্রধানমন্ত্রী আমাদের গঠনতন্ত্র।

” বিজয় একাত্তর হল”  ছাত্রলীগের সভাপতি সজীবুর রহমান সজীব এবং সাধারণ সম্পাদক আবু ইউনুসের অত্যন্ত  দক্ষতা ও কর্মনিষ্ঠতার মাধ্যমে প্রোগ্রামটি সফলভাবে সম্পন্ন হয়।

Leave a Comment

Your email address will not be published.