#politics#bd

বিএনপির অর্থ পাচারের তদন্ত করছেন প্রধানমন্ত্রী-ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদকঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বাংলাদেশে কত টাকা পাচার করেছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তদন্ত করছেন। এই টাকা উদ্ধার করা হবে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির জনসভা কর্মসূচি ৭ দিন আগে থেকে প্রচারণা চালিয়ে বাধা দিচ্ছে, সরকার বাধা দিচ্ছে। আর সে কাঁথা-বালিশ, হাড়ি-পাতিল, চালের বস্তা, টাকার বস্তা আর মশার কয়েল নিয়ে সভাস্থলে যায়। গত ৮ থেকে ৯ ডিসেম্বর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। শেখ হাসিনা এটা করেছেন শুধু বিএনপির সমাবেশের জন্য।

খেলা হবে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা শান্তি চাই। আমরা ক্ষমতায় আছি, কেন ক্ষমতায় থেকে বিশৃঙ্খলা সৃষ্টি করব। মানুষ কেন ভয় পাবে? আমরা মানুষকে শান্তিতে রাখতে চাই। যদি দাঙ্গা হয়, আমাদের সেটা নিয়ে চিন্তা করতে হবে।

বিক্ষোভের নামে বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে সেতুমন্ত্রী বলেন, আমি রাজশাহীকে বলেছি কোথাও যানবাহন থামবে না। পরিবহনও ঢাকায় থামবে না। এরপর তারা যদি লাঠিসোঁটা ও গুলি নিয়ে পড়ে তাহলে সরকার দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা করবে।

Leave a Comment

Your email address will not be published.