ফোনে

ফোনে কথা বলতে বলতে ছাদ থেকে পড়ে গেলেন পবিপ্রবি ছাত্রী

পটুয়াখালী প্রতিনিধি:
মুঠোফোনে কথা বলতে বলতে তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এক ছাত্রী। পরে তাকে উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার ও পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের বেগম সুফিয়া কামাল হলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ছাত্রীর নাম সাদিয়া সরকার ঝুমু তিনি বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের প্রথম বর্ষের ছাত্রী। তার গ্রামের বাড়ি সিলেট জেলায় তিনি আবাসিক হলে থেকে পড়াশুনা করছেন।

সাদিয়া সরকার ঝুমু বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের প্রথম বর্ষের শিক্ষার্থী। তাঁর গ্রামের বাড়ি সিলেট জেলায়। তিনি আবাসিক হলে থেকে পড়াশুনা করছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বেগম সুফিয়া কামাল হলের প্রোভোষ্ট ড. মো. আনোয়ার হোসেন মন্ডল।

জানা গেছে, শিক্ষার্থী সাদিয়া সরকার ঝুমুর দুপুর সোয়া ১টার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে বেগম সুফিয়া কামাল হলের তিন তলায় ছাদে চলে যান। এ সময় হঠাৎ তিনি ছাদ পড়ে যান। এ সময় অন্য ছাত্রীরা তাঁকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে দায়িত্বরত চিকিৎসক তাঁকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বেগম সুফিয়া কামাল হলের প্রোভোষ্ট ড. মো. আনোয়ার হোসেন মন্ডল বলেন, ‘ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি সুস্থ আছেন।’

Leave a Comment

Your email address will not be published.