#News#Bd#Morningtribune#sports#Bdnews#politics

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি: ঢাবির দুই ছাত্রলীগ নেতা আটক

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

পুলিশের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২ ছাত্রলীগ নেতাকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার সোহরাওয়ার্দী উদ্যানের রমনা কালি মন্দিরের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃত ২ ছাত্রলীগ নেতা হলেন- ঢাবির মাস্টারদা সূর্যসেন হল ছাত্রলীগের সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম ইমন এবং শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি রাজিব হোসাইন রবিন।আটক দুজন হলেন ঢাবির বাংলা বিভাগের মোহাইমিনুল ইসলাম ইমন ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের রাজিব হোসাইন রবিন। দুজনই বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ জানান, তাদের সোহরাওয়ার্দী উদ্যান থেকে আটক করেছে পুলিশ। বইমেলায় আসা ৪ জনের কাছ থেকে পুলিশ পরিচয় দিয়ে তারা ৯০০ টাকা চাঁদা নিয়েছে। পরে পুলিশ ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থল থেকে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ছাত্রলীগ নেতাদের চাঁদাবাজি ও আটকের বিষয়ে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন বলেন, ‘অন্যায়কারীর বিরুদ্ধে আমাদের অবস্থান কঠিন। ইতোমধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগ এসব অপরাধের কারণে অনেকজনকে বহিষ্কার করেছে। গত রাতের ঘটনা পুলিশ আমাদের জানিয়েছে, আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি। আমরা তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থাও নেব।’

Leave a Comment

Your email address will not be published.