#morningtribune#bd

নেপালকে ২ গোল দিয়ে শিরোপার কাছে বাংলাদেশ

কানায় কানায় পরিপূর্ণ কাঠমুন্ডুর দশরথ রঙ্গশালার গ্যালারি। স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে দিতে বাংলাদশের মেয়েরা সময় নিলো মাত্র ১৪ মিনিট। গ্যালারিতে হয়তো ঠিকমতো বসেও সারতে পারেননি স্বাগতিক দর্শকরা। এক ঝলকেই তাদের থমকে দিয়ে নেপালের জালে বল জড়িয়ে বাংলাদেশকে উল্লাসে মাতান শামসুন্নাহার জুনিয়র। প্রথমার্ধ্বের শেষ দিকে এসে কৃষ্ণার গোলের পর যেন পিনপতন নীরবতা নেমে আসে রঙ্গশালার গ্যালারিতে। ২-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় বাংলার বাঘিনীরা। 

সোমবার বিকালে কাঠমুণ্ডুর দশরথ রঙ্গশালায় অনুষ্ঠিত শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচের শুরু থেকেই চলে আক্রমণ আর পাল্টা আক্রমণের খেলা।

এরপর ম্যাচের ৪১তম মিনিটে নিজেই গোল করেন আগের গোলের যোগানদাতা কৃষ্ণা রানি সরকার। এদিকে প্রথমার্ধে গোলের দেখা পায়নি নেপাল। ফলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় লাল-সবুজের প্রতিনিধিত্বকারীরা। বিরতির পর একটি গোল শোধ করে নেপাল। কিন্তু এর রেশ কাটতে না কাটতেই আরও একটি গোল দেয় সাবিনারা।

উল্লেখ্য, সাফের এবারের আসরে দুর্দান্ত ফর্মে রয়েছে বাংলাদেশের মেয়েরা। গ্রুপপর্বে নিজেদের সবগুলো ম্যাচে জয় নিয়ে উঠে আসে সেরা চারে। সেমিফাইনাল পর্বের ম্যাচে রীতিমতো উড়িয়ে দিয়েছে ভুটনাকে। আর তাতেই দ্বিতীয়বারের মতো শিরোপা নির্ধারণী ম্যাচে উঠে যায় লাল-সবুজের প্রতিনিধিত্বকারীরা।

Leave a Comment

Your email address will not be published.