#News#Bd#Morningtribune#latest

নিজ বাড়িতে ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

রাজবাড়ী প্রতিবেদকঃ

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজকে (২৮) নিজ বাড়ির জানালা দিয়ে গুলি করা হয়েছে। রোববার রাত সাড়ে ১০টার দিকে জানালা দিয়ে দুর্বৃত্তরা গুলি চালালে তিনি আহত হন। পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। সুমন সবুজ উড়াকান্দা গ্রামের বাসিন্দা শামসুল আলমের ছেলে।

এই ঘটনায় সজীব শেখ (২৭) নামে আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন। তিনি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত‍্যার তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টাও অব্যাহত রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে বন্ধু সজীব ও স্পিডবোটচালক মহায়মীনসহ ৯ জনকে নিয়ে সবুজ নিজ কক্ষে বসে গল্প করছিলেন। এ সময় ঘরের জানালা দিয়ে দুর্বৃত্তরা গুলি ছুড়লে তিনজন গুরুতর আহত ও গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সবুজের চাচা শেখ ফরিদ বলেন, সবুজ রাত সাড়ে ৯টার সময় গল্পগৃহ রির্সোট থেকে বাড়িতে এসে বন্ধুদের নিয়ে হিসেব করছিল। এমন সময় বাড়ির সামনে কটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করে সন্ত্রাসীরা। পরে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে পালিয়ে যায়। এতে সবুজের মাথায় গুলি লাগে।

Leave a Comment

Your email address will not be published.