#News#Bd#Morningtribune#

ধানের শীষ, পেটের বিষ, মানুষ এখন বলে সাপের বিষ: ওবায়দুল কাদের

জেলা প্রতিবেদকঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিতে আর দেশের মানুষ ফিরতে চায় না। ধানের শীষ, পেটের বিষ, মানুষ এখন বলে সাপের বিষ। ‘বিএনপির শক্তি কমে গেছে। কিন্তু মুখের বিষ কমেনি। তাদের নেতাদের বক্তব্য আরও উগ্র হয়েছে।
শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন,বিএনপি এখন দৌঁড়াতে দৌঁড়াতে থেমে গেছে। তারা এখন কোথায় যাবে। তাদের অবস্থা এখন ফান্দে পড়িয়া বগা কান্দের মতো অবস্থা। মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখন চোখে অন্ধকার দেখছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নৌকায় ভোট দিয়েছেন বলে আজ দেশে এত উন্নয়ন। বিএনপির বড় জ্বালা। অন্তর জ্বালা। জ্বালায় পুড়ে দিনের আরাম, আর রাতের ঘুম নষ্ট হয়ে গেছে। পদ্মা সেতু, মেট্রোরেলের জ্বালা। মানুষের চোখ জুড়ে যায় শেখ হাসিনার উন্নয়ন দেখে। আর বিএনপির জ্বালা বাড়ে, বুকের জ্বালা, অন্তরে জ্বালা।

 

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে, জোরদার খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে, অর্থপাচারের বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জোরদার খেলা হবে। তবে আন্দোলন দেখে মনে হয় তেমন খেলতে হবে না। বিএনপি আন্দোলনের পথ হারিয়ে দিশেহারা। বিএনপির শক্তি কমে গেছে। কিন্তু মুখের বিষ কমেনি। তাদের নেতাদের বক্তব্য আরও উগ্র হয়েছে।

Leave a Comment

Your email address will not be published.