সাংবাদিক সমিতি

ঢাবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আল-সাদী-মহিউদ্দিন

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) ৯ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সাংবাদিক সমিতির ২০২৩-২০২৪ সেশনের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে জাগোনিউজ২৪.কমের ঢাবি প্রতিনিধি আল-সাদি ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার ঢাবি প্রতিনিধি মহিউদ্দিন মুজাহিদ মাহি।

মর্নিং ট্রিবিউনের অফিসিয়াল ফেসবুক লিংক

আল-সাদি ভূঁইয়া বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। আর মহিউদ্দিন মুজাহিদ মাহি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

আরও পড়ুন

সাংবাদিক সমিতির নির্বাচন

মঙ্গলবার (২০ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে সমিতির কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষে প্রধান নির্বাচন কমিশনার সমিতির সাবেক সভাপতি বোরহানুল হক সম্রাট এই নতুন কমিটি ঘোষণা করেন। বিকল্প প্রার্থী না থাকায় সমিতির কার্যনির্বাহী পরিষদের ৯টি পদেই নেতৃত্ব নির্ধারিত হয়েছে বিনাপ্রতিদ্বন্দ্বিতায়৷

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার ছিলেন সমিতির সাবেক সভাপতি মাহবুব রনি ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে বিডিনিউজ২৪.কম এর রাসেল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিন এর মো. নাসিমুল হুদা, অর্থ সম্পাদক পদে রেডিও টুডে এর ইমদাদুল আজাদ, দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের ডাক এর জাফর আলী, কার্যনির্বাহী সদস্য পদে আজকের পত্রিকার সিদ্দিক ফারুক, দৈনিক সংবাদ এর খালেদ মাহমুদ ও নয়া দিগন্তের হাসান আলী।

Leave a Comment

Your email address will not be published.