#bd#News

ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর

ঢাবি প্রতিবেদকঃ

বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম ইউনিট ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।আগামী ৩ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় ইউনিট এবং ২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের সম্মিলিত সম্মেলন অনুষ্ঠিত হবে।

 

সোমবার (২১ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় ৩০তম জাতীয় সম্মেলন সফলভাবে আয়োজন ও প্রস্তুতি উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।

 

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে অনুষ্ঠিত হবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন, অন্যদিকেে ২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সম্মিলিত সম্মেলন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

 

এ সময় ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা উত্তরের সভাপতি ইবরাহিম হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, দক্ষিণের সভাপতি মেহেদী হাসানসহ ছাত্রলীগের কেন্দ্রীয় ও ঢাবি শাখার নেতারা উপস্থিত ছিলেন।

 

Leave a Comment

Your email address will not be published.