#campus#du#morningtribune

ঢাবির সলিমুল্লাহ হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাবি প্রতিবেদকঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এ কমিটি ঘোষণা করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এ কমিটির অনুমোদন দেন।

এর আগে চলতি বছরের ২ ফেব্রুয়ারি তানভীর সিকদারকে সভাপতি ও মিশাত সরকারকে সাধারণ সম্পাদক করে এ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

ঘোষিত কমিটিতে সহ-সভাপতি হলেন আহসান উল্লাহ, মোশাররফ হোসেন মমিন, ফারদ্বীন আহমেদ মুগ্ধ, হিরণ তালুকদার, নুর হোসেন আকাশ, ফরহাদ রেজা, ওমর ফারুক, মোঃ শরিফুল ইসলাম, মোঃ রাসেল, মোঃ স্বপন মাহমুদ, হাম্মাদুর রহমান, মোঃ তারেক রহমান, আব্দুল হান্নান, হাসিবুল হাসান শান্ত, রহমত উল্লাহ রানা, মোঃ আবুল হোসেন টিটু, মোঃ এহসানুল ইসলাম সেজান, রাসেল মিয়া, আব্দুল কাদের জিলানী, শাহরিয়ার মোহাম্মদ স্বাধীন, তারেকুল ইসলাম, মোঃ দিনার হোসেন, মোঃ আল আমিন শরীফ, সরকার নাহিয়ান হাসনাত, মোঃ নাহিদুল ইসলাম, মাসুদ রানা, মুকুল মুর্শেদ, মোঃ মেহেদী হাসান, মোহাম্মদ এহসানুল হক, মাহদি আল মাহমুদ, আব্দুল্লাহ আল মামুন, তানজিদ তালুকদার, নাহিদ ভূইয়া, শাহ মোঃ মাহমুদুল হাসান, মোঃ রাহাত তাকী, লিখন সরকার এবং নুরুল আমিন।

অন্যদিকে যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন মোঃ সারোয়ার হোসেন, বি এম সজীব হোসাইন, সজীব হাসান দুর্বার, মোঃ সামিউল ইসলাম, তুহিন আলম বিজয়, মোহাম্মদ রবিউল হোসাইন রবিন, মোঃ মাহমুদুর রহমান ফজলে, মোঃ আল ইমরান, আবির রহমান সৈকত এবং মোঃ মারুফ হোসেন।

সাংগঠনিক সম্পাদক হলেন নাজমুস সাকিব, মোঃ তোফায়েল হোসেন, এস এম ইয়াছির আরাফাত প্লাবন, মোঃ আব্দুর গফুর মন্ডল, রুহুল আমিন বেপারি, মোঃ জায়দুল হোসেন, মোঃ আবু তালেব মুন্না, আব্দুল্লাহ আল মামুন, মোঃ ইয়াছিল আল শাহীন, সায়েক্স শাহরিয়ার নিরব এবং মোঃ নাজিম উদ্দিন সাইমুন।

পূর্নাঙ্গ কমিটিতে প্রচার সম্পাদক হলেন মোঃ বোরহান উদ্দিন, উপ-প্রচার সম্পাদক হলেন রেজাউল করিম ও আবু বকর সিদ্দিক হিমেল।

দপ্তর সম্পাদক হলেন সাব্বির সাদাত পিয়াস, উপ দপ্তর সম্পাদক হলেন ইসলাম ভূইয়া ও মোঃ ফয়জুল ইসলাম খান প্লাবন। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হলেন সোহরাব হোসাইন চৌধুরী, উপ- গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হলেন এনামুল হক ও মোঃ সাঈদ অর রশিদ।

শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হলেন রবিব উল ইসলাম রবি। উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হলেন এনামুল হক শাওন ও তাসিরুল উমর। সাংস্কৃতিক সম্পাদক হলেন রফিকুল ইসলাম। উপ সাংস্কৃতিক সম্পাদক হলেন মোঃ ফাইয়াজ আব্দুর রহমান ইফতি।

সমাজসেবা সম্পাদক হলেন মোঃ আশিক আহম্মেদ আকাশ, উপ সমাজসেবা সম্পাদক হলেন মোঃ ফজলে রাব্বি স্বাধীন। ক্রীড়া সম্পাদক হলেন তালহা জুবায়ের। উপ ক্রীড়া সম্পাদক হলেন মোঃ রেহাবুব রশিদ।

তথ্য ও গবেষণা সম্পাদক হলেন মোঃ আব্দুজ জাহের এবং উপ তথ্য ও গবেষণা সম্পাদক হলেন ইসতিয়াক আহমেদ ইমন। অর্থ সম্পাদক হলেন মোঃ সাগর। উপ অর্থ সম্পাদক হলেন মোঃ সাইফুল ইসলাম। আইন সম্পাদক মোঃ রাজিব হোসেন এবং উপ আইন সম্পাদক হাসান বিন আমজাদ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ মেহেদী হাসান ও উপ তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন মোঃ নাজমুল হক।

কমিটিতে সহ সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন ২০ জন এবং সদস্য হিসেবে স্থান পেয়েছেন ১৬ জন।

Leave a Comment

Your email address will not be published.