#morningtribune#du#studentaccident

টিউশন শেষে হলে ফেরার পথে রাইদা বাসের চাপায় ঢাবি ছাত্র আহত

ঢাবি প্রতিবেদকঃ

গতকাল(২৭ শে আগস্ট )রাত ৮ টা ৪০ মিনিটে যাত্রাবাড়ী পুলিশ বক্সের সামনে রাইদা পরিবহনের বেপরোয়া গতির একটি বাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে সাইকেলসহ ধাক্কা দিয়ে পোস্তগোলার দিকে পালিয়ে যায়।
এতে  সাইকেলটি বাসের চাকার নিচে পিষ্ট হয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে তার  বাম পা ও ডান হাত মারাত্মকভাবে জখম হয়। ভাগ্যক্রমে সে প্রাণে বেঁচে যায়।

 

ছবিঃ দুমড়ে-মুচড়ে যাওয়া সাইকেল।

আহত ছাত্রের নাম হচ্ছে মোঃ সুমন আহমেদ। মোঃ সুমন আহমেদ (২০১৮ -১৯) শিক্ষাবর্ষের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র এবং মাস্টারদা সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী।এ ঘটনার পর  সুমন যাত্রাবাড়ীতে অবস্থিত তার আত্মীয় কে ফোন করলে তারপর তারা তাকে ঘটনাস্থল থেকে  উদ্ধার করে এবং প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে সুমন যাত্রাবাড়ী থানায় একটি অভিযোগপত্র দায়ের করে।

যাত্রাবাড়ী থানা সূত্রে জানা গেছে,তারা আহত সুমনের দুমড়ে-মুচড়ে যাওয়া সাইকেলটি আলামত হিসেবে থানায় রেখেছে এবং তারা অভিযোগটি গুরুত্বের সাথে খতিয়ে দেখছে। শীঘ্রই বাস চালককে আইনের আওতায় আনার ব্যাপারে প্রতিশ্রুতি ব্যক্ত করেন যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম।

রাইদা পরিবহনের বাসকে প্রায়ই তাদের কর্মকাণ্ডের কারনে খবরের শিরোনাম হতে দেখা যায়, শিক্ষার্থীদের  সঙ্গে অসদাচরণ , অহেতুক ছাত্রীকে বাস থেকে ধাক্কা দিয়ে নামিয়ে দেওয়া, মাদক গ্রহণ করা অবস্থায় বেপরোয়া গতিতে বাস চালানো, ড্রাইভার ও হেল্পারদের মাদক গ্রহণসহ বিভিন্ন কারনে।

Leave a Comment

Your email address will not be published.