#news#bd

গলায় ফাঁস দিয়ে রাবি ছাত্রের আত্মহত্যা

রাবি প্রতিনিধিঃ
ফাঁস দিয়ে মৃত্যুঞ্জয়ী সেন নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। সোমবার রাতে যশোরের নিজ বাড়িতে আত্মহত্যা করেন তিনি

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার রাতের কোন এক সময় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মৃত্যুঞ্জয়ী। সকালে ঘুম থেকে উঠে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার বাবা-মা মৃত্যুঞ্জয়ীর মরদেহটি নামিয়ে স্থানীয় থানা পুলিশকে খবর দেয়।

মৃত্যুঞ্জয়ীর সহপাঠী সূত্রে জানা গেছে, মৃত্যুঞ্জয়ীর গ্রামের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। বাবা একজন পানের ব্যবসায়ী। তারা একজন ছোট ভাই আছে। আজ সন্ধ্যার দিকে তার সৎকার কাজ সম্পন্ন হয়েছে।

জানতে চাইলে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সভাপতি অধ্যাপক মাঈন উদ্দীন শোক প্রকাশ করে বলেন, মৃত্যুঞ্জয়ী মেধাবী ছাত্র ছিল। পড়াশোনা প্রতি ছিল তার প্রবল আগ্রহ। কিন্তু মানসিক কারণে প্রায়শই সে অসুস্থ থাকত। তাই ঠিকমতো ক্লাসে উপস্থিত হতে পারত না। এটা নিয়ে সে অনেকটা হতাশায় ভুগত। সেটার জন্যই হয়তো সে আত্মহত্যা করতে পারে। তার মৃত্যুতে আমরা সকলেই গভীরভাবে শোকাহত।

এ প্রসঙ্গে মনিরামপুর থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, এটি প্রকৃতই আত্মহত্যা। তার মৃত্যুতে আমরা একটি অপমৃত্যুর মামলা নিয়েছি। মৃত্যুঞ্জয়ীর বাবা-মায়ের আবেদনের প্রেক্ষিতে আমরা তার মরদেহটি পোস্টমর্টেম ছাড়াই হস্তান্তর করেছি। ইতোমধ্যে তার সৎকার কাজও সম্পন্ন হয়েছে।

Leave a Comment

Your email address will not be published.