#News#Bd#Morningtribune#latest

ঈদে জুতা হারানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

সুনামগঞ্জ প্রতিনিধি।।

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মাইজখলা গ্রামে ঈদের নামাজের সময় মসজিদের সামনে থেকে জুতা হারানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। আজ শনিবার (২২ এপ্রিল) সকালে ঈদের নামাজের পর এই সংঘর্ষ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কাশেম মিয়া (৩০)। তিনি দোয়ারাবাজার উপজেলার মৃত ইদ্রিস আলীর ছেলে। সংঘর্ষের ঘটনায় আরও ২০ জন আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ ১৫ জনকে করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দোয়ারাবাজারে সকাল সাড়ে ৯টায় মাইজখলা গ্রামের মসজিদে নামাজের পর এক বাচ্চার জুতা হারিয়ে যায়। জুতা হারানোকে কেন্দ্র করে একই গ্রামের শান্ত মিয়া এবং রহমত আলীর পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গুরুতর আহত হন শান্ত মিয়ার নাতি কাশেম মিয়া। তাঁকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে বিকেল ৪টার দিকে তিনি  চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর জানান, দুই পক্ষের লোকজনের মধ্যে পূর্ব থেকে বিরোধ ছিল। আজ  সকালে নামাজের পর বাচ্চার জুতা হারানো নিয়ে দুই পক্ষের  লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গুরুতর আহত কাশেম মিয়া বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিলেট হাসপাতালে মারা যান। পুলিশ ঘটনাস্থল থেকেই উভয় পক্ষের ১৮ জনকে আটক করেছে। তবে  এখনো মামলা হয়নি।

Leave a Comment

Your email address will not be published.